jagannathpurtoday-latest news

,

সংবাদ শিরোনাম :


শাহারপাড়া বায়তুল আমান জামে মসজিদ পরিচালনা কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক :: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের দক্ষিন শাহারপাড়া (নারাইনপুর) বায়তুল আমান জামে মসজিদের নতুন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। দক্ষিন শাহারপাড়া (নারাইনপুর) বায়তুল আমান জামে মসজিদ পরিচালনা কমিটির মোতাওয়াল্লি কনর মিয়ার বাড়িতে মঙ্গলবার (১৮ মে) রাত ৯টায় মসজিদের মুসল্লিদের উদ্যোগে এক জরুরি সভা অনুষ্ঠিত হয়। জরুরি সভায় মসজিদ মহল্লার মুসল্লিসহ সকলের উপস্থিতিতে জামে মসজিদের নতুন পরিচালনা কমিটি ঘোষনা করা হয়। এসময় নতুন একজন সদস্যকে কমিটিতে সংযোজন করে সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনের পুরস্কার স্বরুপ সর্বসম্মতিক্রমে সাবেক কমিটিকে নতুনভাবে দ্বিতীয় মেয়াদে দায়িত্ব দেয়া হয়।

 

দক্ষিন শাহারপাড়া (নারাইনপুর) বায়তুল আমান জামে মসজিদ পরিচালনা কমিটির দায়িত্বশীলরা হলেন, সভাপতি হাজী আলফু মিয়া চৌধুরী, সহ-সভাপতি আবদুস ছালিক কামালী, মোতাওয়াল্লি মোঃ কনর মিয়া কামালী, কোষাধ্যক্ষ ইউপি সদস্য মোঃ শামসুদ্দিন কামালী মেম্বার। কমিটির সদস্যরা হলেন, মোঃ তফু মিয়া কামালী, মোঃ শিশু মিয়া কামালী, মোঃ ফয়জুল হক কামালী, মোঃ মুজিবুর রহমান কামালী। নবনির্বাচিত এবং দ্বিতীয় মেয়াদে দায়িত্বপ্রাপ্ত মসজিদ পরিচালনা কমিটির সকলকে মুসল্লিসহ-স্থানীয়রা আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

 

 

এদিকে জনপ্রিয় ইউপি সদস্য শামসুদ্দিন কামালীকে দ্বিতীয় মেয়াদে আবারও কোষাধ্যক্ষ নির্বাচিত করায় তিনি সকলকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। মসজিদ পরিচালনা কমিটির কোষাধ্যক্ষ ইউপি সদস্য শামসুদ্দিন কামালী, মসজিদের সার্বিক উন্নয়নে দেশ- বিদেশের সকলকে এগিয়ে আসার আহবান জানান। এবং পুনরায় দ্বিতীয় মেয়াদে নির্বাচিত কমিটির সভাপতি, মোতাওয়াল্লিসহ কার্যকরি কমিটির সকলকে তিনি অভিনন্দন জানান।