jagannathpurtoday-latest news

,

সংবাদ শিরোনাম :
«» জাহিদ হাসানের কৃতজ্ঞতা প্রকাশ «» শেখ হাসিনার কারামুক্তি দিবসে সিলেটে যুবলীগের মিলাদ ও দোয়া «» দোয়ারাবাজারে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের বেহাল দশায় অস্বাস্থ্যকর পরিবেশ «» ওসমানীনগরে মা ও শিশু ক্লিনিকের বিরুদ্ধে মামলা «» সাবেক ছাত্রনেতা সেলিম আহমদের পক্ষে দক্ষিণ সুরমায় গণসংযোগ «» সিলেট-৩ আসনে দলীয় মনোনয়ন ফরম জমা দিলেন সাবেক যুবলীগনেতা জাহিদ হাসান «» সিলেটের জাকির আহমদ জুনেদ সংক্ষিপ্ত সফরে সাগরের পাড়ে «» সিলেট-৩ আসনে স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন শফি চৌধুরী «» কমলগঞ্জের ইসলামপুরে নৌকার কান্ডারী হতে চান আমির আলী «» জগন্নাথপুরে সালিশী ব্যক্তিদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগে এলাকায় প্রতিবাদের ঝড়


ছাতকে শশুর কর্তৃক ধর্ষনের চেষ্টা: থানায় পুত্রবধূূর অভিযোগ

নিজস্ব প্রতিবেদক :: সুনামগঞ্জের ছাতকে শশুর কর্তৃক পুত্রবধূকে জোরপূর্বক ধর্ষনের চেষ্টায় থানায় অভিযোগ দায়ের করেছে পুত্রবধূ। বৃহস্পতিবার (২০মে) ভিকটিম পুত্রবধু বাদী হয়ে শশুর সালাম মিয়ার বিরুদ্ধে এ অভিযোগ দায়ের করে। এদিকে ঘটনা পর থেকে লম্পট শশুর সালাম মিয়া আত্মগোপনে রয়েছে।

 

 

অভিযোগ থেকে যানা জায়, কোম্পানীগঞ্জ উপজেলার পশ্চিম ইসলামপুর ইউনিয়নের লম্বাকান্দি গ্রামের জালাল মিয়ার কন্যার সাথে ছাতকের নোয়াকোট গ্রামের সালাম মিয়ার পুত্র সালি আহমদের বিয়ে হয় ২০১৮ সালে। ঘটনার দিন ভিকটিমের স্বামী গাড়ি চালক সালি মিয়া বাড়িতে ছিল না। এ সুযোগে ওই রাতে ঘুমন্ত পুত্রবধূকে ধর্ষনের চেষ্টা চালায় লম্পট শশুর। এক পর্যায়ে ভিকটিমের ঘুম ভেঙ্গে গেলে তার বিছানায় শশুরকে দেখতে পেয়ে চিৎকার করতে থাকে। এসময় শশুর তার লালসা চরিতার্থ করতে মুখ চেপে জোরপূর্ব ধর্ষনের চেষ্টা চালায়। অবশেষে পুত্রবধূর আত্ম চিৎকারে ব্যর্থ হয়ে লম্পট শশুর তার কক্ষে ত্যাগ করে চলে যায়। পরদিন সকালে তার স্বামী বাড়ি ফিরলে বিষয়টি অবহিত করে। কিন্তু স্ত্রীর কথা বিশ্বাস না করে উল্টো স্ত্রীকে দায়ী করে ঘর থেকে বের করে দেয় স্বামী। বিষয়টি এলাকায় জানাজানি হলে স্থানীয় একটি পক্ষ ঘটনাটি ধামাচাপা দিতে আপোষে নিস্পত্তির চেষ্টা চালায়।

 

এ ঘটনায় জড়িত লম্পট সালাম মিয়া ও স্বামী সালি মিয়ার শাস্তি দাবী করেন ভিকটিম। এ ব্যাপারে ছাতক থানার ওসি শেখ নাজিম উদ্দিন জানান, এমন একটি অভিযোগ তিনি পেয়েছেন। বিষয়টি তদন্ত পূর্বক আইনী ব্যবস্থা নেয়া হবে।