jagannathpurtoday-latest news

,

সংবাদ শিরোনাম :
«» জাহিদ হাসানের কৃতজ্ঞতা প্রকাশ «» শেখ হাসিনার কারামুক্তি দিবসে সিলেটে যুবলীগের মিলাদ ও দোয়া «» দোয়ারাবাজারে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের বেহাল দশায় অস্বাস্থ্যকর পরিবেশ «» ওসমানীনগরে মা ও শিশু ক্লিনিকের বিরুদ্ধে মামলা «» সাবেক ছাত্রনেতা সেলিম আহমদের পক্ষে দক্ষিণ সুরমায় গণসংযোগ «» সিলেট-৩ আসনে দলীয় মনোনয়ন ফরম জমা দিলেন সাবেক যুবলীগনেতা জাহিদ হাসান «» সিলেটের জাকির আহমদ জুনেদ সংক্ষিপ্ত সফরে সাগরের পাড়ে «» সিলেট-৩ আসনে স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন শফি চৌধুরী «» কমলগঞ্জের ইসলামপুরে নৌকার কান্ডারী হতে চান আমির আলী «» জগন্নাথপুরে সালিশী ব্যক্তিদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগে এলাকায় প্রতিবাদের ঝড়


সিলেটে আবাসিক হোটেল থেকে ১১ নারী-পুরুষ আটক

ডেস্ক রিপোর্ট :: পতিতালয়ে রূপ নিয়েছে হোটেল সিলেটের বহুল আলোচিত সুরমা মার্কেটের আভ্যন্তরীণ অংশ অপরাধীদের অভয়ারণ্যে রূপ নিয়েছে। মাদক ক্রয়বিক্রয়, দেহ ব্যবসার রঙ্গীন আয়োজন থাকে আবাসিক হোটেলগুলোতে। সিলেট মহানগর পুলিশের অব্যাহত অভিযানে প্রতিদিনই ধরা পড়ছে খদ্দের, দালাল, অবাঞ্চিত নারীরা। তবে ধরা-ছোঁয়ার বাইরে থেকে যান হোটেল কর্তৃপক্ষ। সিলেটের সচেতন মহলের জানতে চাওয়া ‘সুরমা মার্কেট’ কি তবে প্রশাসন শিলগালা করে দিবে?
সর্বশেষ শুক্রবার (২৮ মে) সিলেট নগরীর সুরমা মার্কেট বদরুল হোটেল থেকে ম্যানেজারসহ মোট ১১ জন নারী পুরুষকে গ্রেফতার করে পুলিশ। এর দুই দিন আগে নিউ সুরমা আবাসিক হোটেলে অভিযান চালিয়ে ৪জন অবাঞ্চিত নারী-পুরুষকে আটক করা হয়।

উল্লখ্যে যে ইতিপূর্বে ও একাধিকবার বদরুল হোটলেে অভিযান চালিয়ে নারী ও পুরুষদরে অসামাজিক কাজে লিপ্ত থাকায় তাদের আটক করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে। বিষয়টি এসএমপির মিডিয়া শাখা নিশ্চিত করেছে।