jagannathpurtoday-latest news

,

সংবাদ শিরোনাম :
«» জাহিদ হাসানের কৃতজ্ঞতা প্রকাশ «» শেখ হাসিনার কারামুক্তি দিবসে সিলেটে যুবলীগের মিলাদ ও দোয়া «» দোয়ারাবাজারে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের বেহাল দশায় অস্বাস্থ্যকর পরিবেশ «» ওসমানীনগরে মা ও শিশু ক্লিনিকের বিরুদ্ধে মামলা «» সাবেক ছাত্রনেতা সেলিম আহমদের পক্ষে দক্ষিণ সুরমায় গণসংযোগ «» সিলেট-৩ আসনে দলীয় মনোনয়ন ফরম জমা দিলেন সাবেক যুবলীগনেতা জাহিদ হাসান «» সিলেটের জাকির আহমদ জুনেদ সংক্ষিপ্ত সফরে সাগরের পাড়ে «» সিলেট-৩ আসনে স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন শফি চৌধুরী «» কমলগঞ্জের ইসলামপুরে নৌকার কান্ডারী হতে চান আমির আলী «» জগন্নাথপুরে সালিশী ব্যক্তিদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগে এলাকায় প্রতিবাদের ঝড়


ছাতকে সরকারি নলকূপ নিজের ছেলের নামে দিলেন চেয়ারম্যান!

নিজস্ব প্রতিবেদক :: সুনামগঞ্জের ছাতকের কালারুকা ইউনিয়নে বরাদ্দকৃত ২০২০-২১ অর্থ বছরে ‘সমগ্র দেশে নিরাপদ পানি সরবরাহ’ প্রকল্পে নিজের ছেলের নামে গভীর নলকূপ বরাদ্দ দিয়েছেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অদুদ আলম। উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলির কার্যালয়ে জমা দেয়া ইউপি চেয়ারম্যান অদুদ আলম সাক্ষরিত একটি পত্রে তার ছেলে শাহরিয়ার আলমের নামে একটা নলকূপ বরাদ্দ দেয়া হয়। স্থান উল্লেখ করা হয় ছাতক পৌর শহরের দক্ষিণ মন্ডলীভোগ এলাকায় চেয়ারম্যান এর বাসা। যদিও ইউনিয়ন পরিষদের বরাদ্দ পৌর এলাকায় দেয়ার নিয়ম না থাকায় এটি বাতিল করেছে জনস্বাস্থ্য প্রকৌশলী অধিদপ্তর।

এব্যাপারে ইউপি চেয়ারম্যান অদুদ আলম বিষয়টি অস্বীকার করে এড়িয়ে যান।

উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী মিজানুর রহমান জানান, চেয়ারম্যান সাক্ষরিত একটি পত্র তারা পেয়েছিলেন। এরমধ্যে শাহরিয়ার আলমের নলকূপ বাতিল দেয়া হয়েছে।