jagannathpurtoday-latest news

,

সংবাদ শিরোনাম :


আল্লামা বাবুনগরীর মৃত্যুতে স্বরাষ্ট্রমন্ত্রীর শোক

ডেস্ক রিপোর্ট :: হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর আল্লামা জুনায়েদ বাবুনগরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান এমপি। তিনি এক শোক বার্তায় স্বরাষ্ট্রমন্ত্রী মরহুমের পরিবার-পরিজন, আত্মীয় স্বজন ও সকলের প্রতি গভীর সমবেদনা জানান। আজ বৃহস্পতিবার চট্টগ্রামের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন তিনি। এ তথ্য নিশ্চিত করেছেন হুজুরের খাদেম মাওলানা জুনাইদ। এর আগে আজ সকালে তিনি স্ট্রোক করায় ১১টার দিকে অ্যাম্বুলেন্সযোগে তাকে হাসপাতালে নেয়া হয়েছিল।
গতকাল বুধবার সন্ধ্যার পর থেকে বাবুনগরীর শারীরিক অবস্থার অবনতি ঘটতে থাকে বলে জানিয়েছে সূত্র। বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে তার শারীরিক অবস্থার আরও অবনতি হয়। পরে তড়িঘড়ি করে অ্যাম্বুলেন্স ডেকে তাকে হাসপাতালে নেওয়া হয়। আল্লামা জুনায়েদ বাবুনগরী ডায়াবেটিসসহ বার্ধক্যজনিত বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন। এর আগেও তিনি কয়েকবার অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। এর আগে রবিবার (৮ আগস্ট) দুপুরে চট্টগ্রামের হাটহাজারী উপজেলায় গাড়িতে বসে করোনা ভ্যাকসিনের প্রথম ডোজ নিয়েছিলেন আল্লামা জুনায়েদ বাবুনগরী।
‘গত ১৪ জুলাই তিনি করোনাভাইরাসের ভ্যাকসিনের জন্য নিবন্ধন করেছিলেন। পরে রবিবার (৮ আগস্ট) দুপুরে তাকে তার গাড়িতেই টিকা দেওয়া হয়। তাকে সিনোফার্মের টিকা দেওয়া হয়েছিল।’